বরিশালের গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশের সিএসই বিভাগের প্রথম র‍্যাগ ডে পালন

0
346

রনি//ক্যাম্পাস ডেস্ক | গত ৪ ডিসেম্বর রোজ বুধবার পালিত হয় বরিশালের গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশের সিএসই বিভাগের ১৬২ ব্যাচের প্রথম র‍্যাগ ডে।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনিসুজ্জামান, মাননীয় চেয়ারম্যান সৈয়দা আরজুমান বানু নার্গিস, মাননীয় রেজিস্ট্রার প্রফেসর একেএম এনায়েত হোসাইনসহ আরো অনেকে।
সকাল ১০ টা থেকে শুরু হয় অনুষ্ঠানটি রাত ১০টা পর্যন্ত চলে। বর্ণাঢ্য আনন্দ র‍্যালি দিয়ে শুরু হয়ে কেক কেটে উদযাপন, গ্লোবাল চত্বরে ফ্লাশ মব, কালার ফেস্ট দুপুর ২ টা পর্যন্ত চলে। এরপরে বিরতি নিয়ে বিকেল ৫ টায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট তুলে দেন সম্মানিত অতিথিবৃন্দ সহ সিএসই বিভাগীয় প্রধান রেজওয়ানা ইসলাম এবং উক্ত বিভাগের প্রভাষকবৃন্দ।

 

বিদায়ী শিক্ষার্থীদের উদ্যেশ্য বক্তব্য দিতে গিয়ে একজন ছাত্র অত্র বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জনাব জাহাঙ্গীর কবির নানককে ধন্যবাদ জানিয়ে বলেন, বরিশালে উচ্চশিক্ষার সুযোগ প্রথম এনেছে গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় চেয়ারম্যান সৈয়দা আরজুমান বানু নার্গিস, মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনিসুজ্জামান , প্রফেসর একেএম এনায়েত হোসাইনসহ সিএসই বিভাগীয় প্রধান রেজওয়ানা ইসলামসহ উক্ত বিভাগের প্রভাষকবৃন্দ।


বিদায়ী শিক্ষার্থীরা বক্তব্যকালে আবেগআপ্লুত হয়ে পড়েন এবং কৃতজ্ঞতা জানান বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতাকে। আরো ধন্যবাদ জানান সহপাঠী, ছোট ভাই বোন এবং শিক্ষক শিক্ষিকাদের।
উল্লেখ্য যে গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর প্রতিষ্ঠার পর প্রথম ব্যাচ হিসেবে গ্রাজুয়েশন শেষ করে বের হচ্ছে উক্ত ১৬২ ব্যাচ।

অনুষ্ঠানে নাচ, কবিতা, কৌতুক, যাদু সহ সর্বশেষ আর্কষণ ছিলো ব্যান্ড ব্লাক উইংস এর পরিবেশিত গান।

উক্ত আয়োজন ডিজিটাল কন্টেন্ট পার্টনার ছিলো “লেটস“, উল্লেখ্য লেটস ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ইভেন্ট ম্যানেজমেন্ট, আইটি সার্ভিসেস, স্কিল ডেভেলপমেন্ট ট্রেনিং, ট্যুর ট্রাভেল সার্ভিস প্রোভাইড করে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here