দক্ষিন অঞ্চলে সবচেয়ে বেশী উন্নয়ন করেছে শেখ হাসিনার সরকার -আফজাল।

0
828

আওয়ামী লীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, শেখ হাসিনা সর্বদা দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেন।দক্ষিণ অঞ্চলের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃতজ্ঞ। কারণ শেখ হাসিনা সরকার দক্ষিণ অঞ্চলে যে সকল উন্নয়ন করেছে তা কোন সরকার করে নাই।তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  বাংলাদেশের প্রাথমিক শিক্ষকদের জাতীয় করন করেছিলেন এরপর কোন সরকার তাদের দিকে তাকায় নাই। আজ বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা লক্ষ লক্ষ শিক্ষকদের জাতীয় করন করে রুটি রুজির ব্যবস্থা করেছেন। বেতন কয়েকগুণ বৃদ্ধি করা হয়েছে। বাংলাদেশে ১২৩ % বেতন বৃদ্ধি করা হয়েছে।

সোমবার (০৩ ফেব্রুয়ারি) বিকেলে শহীদ আলাউদ্দিন শিশু পার্কে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের পটুয়াখালী জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য শাহাজাদা সাজু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুগ্ম সম্পাদক গোলাম সরোয়ার, বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল এবং পটুয়াখালী পৌরসভা মেয়র মো. মহিউদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here