বিশ্বচ্যাম্পিয়ন যুবাদের দেয়া হবে”ওয়াটার স্যালুট”

0
308

বিশ্ব জয় করে কাল বিকেলে দেশে ফিরবে টাইগার যুবারা। আর দেশের ক্রীড়াঙ্গনের সবথেকে বড় এই অর্জনকে বরণ করে নিতে আয়োজনের কমতি রাখতে চাইছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যদিও বিমানবন্দর এরিয়ায় জনগণকে ভোগান্তিতে না ফেলতে রাখা হচ্ছেনা সেরকম কোন আয়োজন, তবুও টাইগার যুবাদের জন্য ‘ওয়াটার স্যালুট’ এর ব্যবস্থা করেছে বিসিবি।

ওয়াটার স্যালুটের মাধ্যমে প্রথম অভ্যর্থনা পাবে আকবর, তামিম, সাকিব, রাকিবুল, শরিফুলসহ কোচিং স্টাফরাও। মূলত বিমানবন্দরে কোন এয়ারলাইন্স ও বিমানের প্রথম ও শেষ যাত্রায় দেওয়া হয় ওয়াটার স্যালুট। বিমানের কোন কর্মকর্তার অবসরের সময়ও দেওয়া হয় এই বিশেষ স্যালুট। কিন্তু ক্রিকেট তথা দেশের ক্রীড়াঙ্গনে এমন নজির প্রথম।

ওয়াটার স্যালুটে অবতরণ করা বিমানের দুই পাশ থেকে অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে ছিটানো হয় পানি। অনেকটা বিয়ের গাড়িতে দুই পাশ থেকে ফুল ছিটানোর আদলে সম্মান জানানো হয় সংশ্লিষ্ট ব্যক্তি, কর্তৃপক্ষ কিংবা বিমানকে।

আকবর আলির দলকে ওয়াটার স্যালুটের পরই ফুল দিয়ে বরণ করবে বিসিবি। এরপর বিমানবন্দরেই কাটা হবে কেক, সেখান থেকে সোজা বিসিবিতে। বিসিবিতে আজ (১১ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে আমেজ। যুব দলের ছবি, ব্যানার, ফেস্টুনে ইতোমধ্যে ছেয়ে গেছে বিসিবি ভবনের দেওয়াল। সন্ধ্যা থেকেই জ্বলতে শুরু করেছে তারা বাতিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here