প্রাণের শহরে শুরু হয়েছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট।

0
217

বরগুনার শুরু হয়েছে দর্শকনন্দিত ঐতিহ্যবাহী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। বরগুনার আমতলী ও বেতাগী উপজেলার খেলার মধ্য দিয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। শুক্রবার বিকেলে বরগুনা স্টেডিয়ামে আকর্ষণীয় এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

সপ্তমবারের মতো আয়োজিত ঐতিহ্যবাহী এই ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন, বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক নূর হোসেন সজল, বরগুনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব আব্দুর রশিদ, বরগুনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

এই ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে বরগুনা জেলা ক্রীড়া সংস্থা। প্রতিটি আসরেই বরগুনার প্রতিবেশী জেলাগুলো থেকে একাধিক দল অংশগ্রহণ করে এই টুর্নামেন্টে।

দেশের নামিদামি খেলোয়াড়দের পাশাপাশি বিদেশি খেলোয়াররাও অংশগ্রহণ করেন এই টুর্নামেন্টে। ফলে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হয় প্রতিটি ম্যাচে। এ কারণে বরগুনার ঐতিহ্যবাহী জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট দর্শকদের কাছে একটি আকর্ষণীয় ফুটবল টুর্নামেন্টের রূপ নিয়েছে।

আটটি দলের অংশগ্রহণের আয়োজিত হয়েছে এবারের এই ফুটবল টুর্ণামেন্ট।দলগুলো হল বেতাগী উপজেলা, পাথরঘাটা উপজেলা, বরগুনা সদর উপজেলা,বামনা উপজেলা,আমতলী উপজেলা, তালতলী উপজেলা,পটুয়াখালী সদর উপজেলা ও মঠবাড়িয়া উপজেলা। যার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৩ মার্চ। প্রতিটি ম্যাচেই সেরা খেলোয়াড় নির্বাচিত করা হবে এই টুর্নামেন্টজুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here