বরগুনা প্রেসক্লাবের সভাপতি বাদশা,সম্পাদক সোহেল হাফিজ

0
118

বরগুনা প্রেসক্লাব নির্বাচনে দৈনিক ইত্তেফাকের বরগুনা প্রতিনিধি (উত্তর) মো. জহিরুল হাসান বাদশা সভাপতি এবং এনটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক কালের কণ্ঠের বরগুনা প্রতিনিধি অ্যাডভোকেট সোহেল হাফিজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার সকালে বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাসের সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে ২০২০ সালের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সম্পাদকীয় রিপোর্ট উপস্থাপন করেন বরগুনা প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের বরগুনা জেলা প্রতিনিধি আবু জাফর মো. সালেহ। সভা শেষে ২০২১ সালের নির্বাচনের ভোটগ্রহণ হয়।

নির্বাচনে মোহনা টেলিভিশন ও দৈনিক আলোকিত বাংলাদেশের বরগুনা প্রতিনিধি মো. জাফর হোসেন জ্যেষ্ঠ সহসভাপতি, চ্যানেল টোয়েন্টিফোর ও দৈনিক সমকালের বরগুনা প্রতিনিধি আবু জাফর মো. সালেহ সহসভাপতি, মাছরাঙা টেলিভিশন ও দৈনিক সময়ের আলোর বরগুনা প্রতিনিধি মুশফিক আরিফ যুগ্ম সম্পাদক, সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. মিজানুর রহমান, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক এম জসিম উদ্দীন তথ্য ও গবেষণা সম্পাদক এবং রেজাউল ইসলাম টিটু দপ্তর ও পাঠাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন। নবনির্বাচিত এই কমিটি ২০২১ সালের জন্য বরগুনা প্রেসক্লাবের দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন মিরাজ। কমিশনের অপর দুই সদস্য ছিলেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চ্যানেল আই ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বরগুনা প্রতিনিধি হাসানুর রহমান ঝন্টু এবং সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের পাতার বরগুনা প্রতিনিধি স্বপন দাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here