মসজিদ কমিটির নির্বাচনে হুমায়ুন কবিরের বিশাল জয়

0
205

আজ ৭ অক্টোবর, বৃহস্পতিবার বরগুনায় শেষ হয়েছে সদরঘাট মসজিদ কমিটির নির্বাচন। ভোট গণনা শেষে ফলাফলে ১৮১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বরগুনা জেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব মো. হুমায়ূন কবির। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোস্তফা কিসলু পেয়েছেন ৮৮ ভোট।

এছাড়াও, ১৭২ ভোট পেয়ে আলম হোসেন পহলান ও ১৬৬ ভোট পেয়ে মো. শহিদুল ইসলাম সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তাদের একমাত্র প্রতিদ্বন্দ্বী মোঃ ইউনুস খান পেয়েছেন ১৫৯ ভোট। ১৪৩ ভোট পেয়ে যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন আলমগীর কবির চৌধুরী। তার প্রতিদ্বন্দ্বী মীর শওকত হোসেন পেয়েছেন ১২৬ ভোট। ১৪৮ ভোট পেয়ে সহ-সম্পাদক হয়েছেন আতাউর রহমান বাবুল। তার প্রতিদ্বন্দ্বী ডা. আবুল কালাম আজাদ পেয়েছেন, ১১৯ ভোট। বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. আবুল হোসেন অর্থ সম্পাদক এবং এম হারুন আর রশিদ রিংকু দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচিত সদস্যরা হচ্ছেন- হোসেন ইউসুব, আবুল কালাম আজাদ, আলহাজ্ব আনোয়ারুজ্জামান জসীম, মনিরুজ্জামান তসলিম, এ.কে মঞ্জুর মোর্শ্বেদ কাইউম, নিজামুল হক সাগর, হাফিজুর রহমান ও হারুন অর রশিদ।

সকাল ৮ ঘটিকা থেকে বেলা ১ ঘটিকা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২৮০ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন, ২৭০ জন। উল্লেখ্য, নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here